,

শিশু ধর্ষণকালে ধরা পড়ল প্রতিবেশী দাদা

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি এলাকায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অহিদুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) অহিদুল ইসলামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। একই সঙ্গে ওই শিশুর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি নেওয়া হয়।

এর আগে মঙ্গলবার রাতে শিশুর চাচা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে অহিদুল ইসলামকে আসামি করে দেবীগঞ্জ থানায় মামলা করেন।

জানা যায়, ধর্ষণে শিকার শিশুর বাবা মারা গেছেন। মা অন্যত্র বিয়ে করে সংসার করছেন। শিশুটি তার চাচার বাড়িতেই থাকত। ধর্ষক অহিদুল ইসলাম ভুক্তভোগী শিশুর প্রতিবেশী ও সম্পর্কে দাদা হন।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার শিশুটি বাড়ির পাশেই ছেলে-মেয়েদের সঙ্গে খেলছিল। এ সময় প্রতিবেশী দাদা অহিদুল তাকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে সে শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুর চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। একই সঙ্গে ধর্ষক অহিদুলকে আটক করে প্রথমে চিলাহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে নিয়ে যাওয়া হয়। পরে চেয়ারম্যানের পরামর্শে তাকে দেবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার জানান, শিশু ধর্ষণ মামলায় অভিযুক্ত অহিদুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। একই সঙ্গে শিশুর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি নেওয়া হয়।

এই বিভাগের আরও খবর